October 9, 2024, 9:19 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

তিশা আমাদের ওখানেও তুমুল জনপ্রিয় : অরিন্দম শীল

তিশা আমাদের ওখানেও তুমুল জনপ্রিয় : অরিন্দম শীল

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘তিশা তো আমাদের দেশে ভীষণ জনপ্রিয়। ওর অভিনয় এত চমৎকার। আমি তো খুবই আগ্রহ নিয়ে তিশার কাজ দেখি। তিশাকে এই ছবিতে নেওয়ার কারণ হচ্ছে আমি ওর অভিনয়ের ভীষণ ফ্যান।’

তখন পৌনে বারোটা। হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের সুরমা লাউঞ্জ গণমাধ্যমকর্মীদের উপস্থিতি নজরকাড়া। সবাই নীরব হয়ে গেছেন। কথা বলছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল।

তিনি বলেন, আমার এটা নবম চলচ্চিত্র। আর ছবির গল্প পড়েই সিদ্ধান্ত নেই এটা যৌথ প্রযোজনায় নির্মাণ করতে হবে। এই ছবির একটি চরিত্র নিয়ে আমাকে প্রচুর ভাবতে হয়েছে। সেটা হলো মধুময়। এতে যে বাংলাদেশের কাউকে কাস্ট করবো মাথায় ছিল না। শুভ’র কথা কে যেন আমাকে বলল এরপর তার অভিনয় দেখলাম। শুভ দুর্দান্ত। এখন বাংলাদেশে ও ভালো করছে।

কলকাতার এই নন্দিত নির্মাতা বলেন, ‘বালিঘর’-এ সবার আগে তিশাকেই কাস্ট করেছি। যখন আমি ঠিক করলাম যে যৌথ প্রযোজনায় সিনেমা করবো, তখনই আমি এই ছবির জন্য তিশাকে ভেবে রাখি। সবার আগে আমরা তিশাকেই চুক্তিবদ্ধ করি।

তিশার প্রসঙ্গে অরিন্দম বলেন, তিশার ফ্যান শুধু কলকাতা নয় ভারতজুড়ে প্রচুর। ওর কাজ আমাদের ওখানে প্রশংসা পায়। আর আমি নিজে তার অভিনয় অনেক মনোযোগের সাথে দেখি, যতœ নিয়ে দেখি। তিশা এত ভালো কাজ করে কী বলবো! এখন অবশ্য বাংলাদেশের অনেকেই ভালো করছে। কলকাতায় যেমন বিসর্জন দিয়ে জয়া আহসান সবাইকে মুগ্ধ করে রেখেছে।

যৌথ প্রযোজনার ‘বালিঘর’ এ বাংলাদেশের আরেফিন শুভ ছাড়াও থাকছেন নুসরাত ইমরোজ তিশা, নওশাবা ভারতের, আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি ও অনির্বান ভট্টাচার্য।

ছবিটি বাংলাদেশের ‘বেঙ্গল ক্রিয়েশন’ ও কলকাতার ‘নাথিং বেয়ন্ড সিনেমা’র যৌথ প্রযোজনায় দুই দেশের নীতিমালা মেনে আগামি এপ্রিলে ছবিটির নির্মাণ শুরু হবে।

 

Share Button

     এ জাতীয় আরো খবর